মহানগরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ‍্যা , বাড়লো কনটেন্টমেন্ট জোন

19th July 2020 3:18 pm কলকাতা
মহানগরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ‍্যা , বাড়লো কনটেন্টমেন্ট জোন


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : আইএমএ দেশে গোষ্ঠী সংক্রমণ নিয়ে যখন উদ্বেগ প্রকাশ করছে ঠিক সেই সময় কলকাতায় বেড়েছে কনটেন্টমেন্ট জোন । ২৪ থেকে এখন ৩২ দাঁঁড়িয়েছে সেই সংখ্যাটি । তবে এই বাড়তি করোনা প্রভাবিত অঞ্চলে বেশির  ভাগ রয়েছে আবাসন বা বাড়ি। দক্ষিন কলকাতার  সংক্রমিত অঞ্চলের মধ্যে আবাসনের সংখ্যা বেশি। গড়ছা রোডে পাশাপাশি দুটি আবাসনে প্রায় একই পরিবারের বেশ কয়েকজন করোনা আক্রান্ত । যার ফলে বন্ধ করে দেওয়া হয়েছে এই দুটি আবাসন। কেউ বাইরে থেকে আবাসনে প্রবেশ করছেন না বা কাউকে বেরোতে ও দেওয়া হচ্ছে না এই সংক্রমিত আবাসন গুলি থেকে। আবাসনের এর বাইরে রয়েছে পুলিশের নজরদারি। ব্যারিকেড দিয়ে ঘিরে দেওয়া হয়েছে এই আবাসন গুলি কে। একই অবস্থা ডোভার লেনে ।  বাড়িতে একজন করোনা আক্রান্ত হয়েছেন । যার ফলে সিল করে দেওয়া হয়েছে সেই বাড়িটি কেও। এছাড়া চক্রবেরিয়া রোড  শরৎ বোস রোড , চেতলা রোডে ও একটা বাড়িতে সংক্রমণ বেড়েছে। তাই চিন্তা বাড়ছে সাধারণ মানুষের মধ্যে।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।